বার্তা পাঠান
পণ্য
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর জার্মানির হ্যানোভার মেসে ২০২৪-এ রাবারের পায়ের নলগুলির উদ্ভাবন প্রদর্শন করবে পাইশুন হোস গ্রুপ
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-571-8102-3093
এখনই যোগাযোগ করুন

জার্মানির হ্যানোভার মেসে ২০২৪-এ রাবারের পায়ের নলগুলির উদ্ভাবন প্রদর্শন করবে পাইশুন হোস গ্রুপ

2024-03-11

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর জার্মানির হ্যানোভার মেসে ২০২৪-এ রাবারের পায়ের নলগুলির উদ্ভাবন প্রদর্শন করবে পাইশুন হোস গ্রুপ

 

এই বছরের হ্যানোভার মেলায়, Paishun গ্রুপ উদ্ভাবন চালানোর এবং রাবারের পায়ের পাতার মোজাবিশেষের ভবিষ্যৎ গঠনের প্রতি তার অঙ্গীকার প্রদর্শন করতে প্রস্তুত।

 

হ্যানোভার, ২২-২৬ এপ্রিল - রাবার নল প্রস্তুতকারকের শীর্ষস্থানীয় Paishun গ্রুপ,হ্যানোভার মেস2024, বিশ্বের অন্যতম বৃহত্তম শিল্প প্রযুক্তির বাণিজ্য মেলা।

 

সর্বশেষ কোম্পানির খবর জার্মানির হ্যানোভার মেসে ২০২৪-এ রাবারের পায়ের নলগুলির উদ্ভাবন প্রদর্শন করবে পাইশুন হোস গ্রুপ  0

 

হ্যানোভার মেসে, যা তার ফোকাসের জন্য বিখ্যাতউদ্ভাবনএবংঅত্যাধুনিক প্রযুক্তি,এই সম্মানজনক ইভেন্টটি সারা বিশ্ব থেকে শিল্প নেতা, বিশেষজ্ঞ এবং উদ্ভাবকদের একত্রিত করে।,নতুন প্রবণতা সম্পর্কে মূল্যবান নেটওয়ার্কিং সুযোগ এবং অন্তর্দৃষ্টি প্রদান।

 

সর্বশেষ কোম্পানির খবর জার্মানির হ্যানোভার মেসে ২০২৪-এ রাবারের পায়ের নলগুলির উদ্ভাবন প্রদর্শন করবে পাইশুন হোস গ্রুপ  1

 

এই বছরের হ্যানোভার মেলায়, Paishun গ্রুপ উদ্ভাবন চালানোর এবং ভবিষ্যতেররাবারের নলযেমন,শিল্প বায়ু পায়ের পাতার মোজাবিশেষ, জল পায়ের পাতার মোজাবিশেষ, জ্বালানী পায়ের পাতার মোজাবিশেষ, গ্যাস পায়ের পাতার মোজাবিশেষ, ঢালাই পায়ের পাতার মোজাবিশেষ, উচ্চ চাপ জলবাহী পায়ের পাতার মোজাবিশেষ, পিটিএফই পায়ের পাতার মোজাবিশেষ,পিচ-লক নল, সিএনজি নল, খাদ্য ধোয়ার নল, শ্বাসনল ইত্যাদিআমাদের স্ট্যান্ডের দর্শনার্থীরা আমাদের উদ্ভাবনী পণ্য, সমাধান এবং প্রযুক্তিগুলি শিল্পের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে ডিজাইন করা প্রথম হাতের অভিজ্ঞতা আশা করতে পারেন।

 

আমরা হ্যানোভার মেসে ২০২৪-এ অংশগ্রহণ করতে আগ্রহী (বুথ নং: হল ৫, ডি৪৬-৪৬), এবং আপনার সাথে দেখা করার জন্য একটি আনন্দদায়ক আলোচনার জন্য।

 

Paishun Group এবং এর Hannover Messe 2024-এ অংশগ্রহণ সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে www.passioncohose.com এ যান অথবা Janet Yao এর সাথে ইমেইলে যোগাযোগ করুনঃ ps1@passioncohose.com।

 

জ্যানেট ইয়াও

WhatsApp: +86-136-6663-2043

ই-মেইল ১ঃps1@passioncohose.com

ইমেইল ২ঃps005@parshun.com

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রাবার এয়ার পায়ের পাতার মোজাবিশেষ সরবরাহকারী. কপিরাইট © 2015-2024 flexiblerubberhoses.com . সমস্ত অধিকার সংরক্ষিত.